বৃষ্টি ভাসিয়ে নিল শেষ প্রস্তুতি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp

বৃষ্টির পানিতেই ভেসে গেলো দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ। বিশ্বকাপের মূল লড়াইয়ে মাঠে নামার আগে দুই দলের সামনে এটিই ছিলো নিজেদের ঝালিয়ে নেওয়ার শেষ সুযোগ। তবে বৃষ্টির কারণে সেই ম্যাচটিই হয়েছে পরিত্যক্ত।

বাংলাদেশ সময় আজ দুপুর ২টায় ব্রিসবেনের অ্যালান বোর্ডার ফিল্ডে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামার কথা ছিল সাকিব আল হাসানের দলের। তবে ব্রিসবেনের আকাশের বেরসিক বৃষ্টি মাঠ গড়াতে দেয়নি একটি বলও, এমনকি হয়নি টসও।

প্রোটিয়াদের বিপক্ষে আজকের ম্যাচে বৃষ্টি হতে পারে, এমন শঙ্কা ছিল আগের থেকেই। শেষ পর্যন্ত বৃষ্টি এতোটাই বেশি হলো যে প্রস্তুত করা যায়নি মাঠই। যার ফলে টসও না করেই ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

আরও পড়ুন: একশ’ও ছুঁতে পারল না বাংলাদেশ

বিশ্বকাপের মূল পর্বের আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলো বাংলাদেশ। যার প্রথমটিতে আফগানিস্তানের কাছে শোচনীয়ভাবে হেরেছে বাংলাদেশ। আজ দ্বিতীয় ম্যাচে প্রোটিয়াদের বিপক্ষে টাইগারদের ঘুরে দাঁড়ানোর আশা ছিলো ভক্ত-সমর্থকদের।

প্রথম প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে হারতে হয়েছিলো ৬২ রানের বিশাল ব্যবধানে। আফগান বোলারদের বিপক্ষে রীতিমত হাঁসফাঁস করেছে বাংলাদেশের ব্যাটাররা।

এ সম্পর্কিত আরও পড়ুন

Welcome Back!

Login to your account below

Retrieve your password

Please enter your username or email address to reset your password.